রাজ্জাকের ভূমিকায় নিশো, সূচিত্রা সেন মেহজাবীন!

0
488
‘সিনেমা জীবন’ নাটকে অভিনয় করেছেন নিশো ও মেহজাবীন ছবি : সংগৃহীত

আশির দশকের শেষের দিকের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘সিনেমা জীবন’। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবীব শাকিল।

নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এ ছাড়া আরো অভিনয় করেছেন তানিম তানহা, শিল্পী সরকার, জিয়া উদ্দিন কিসলু, হাসনাত রিপন প্রমুখ।

নাটকটি আজ মঙ্গলবার রাত ১১টা ১০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকের গল্পে নায়ক রাজ্জাকের ভূমিকায় আফরান নিশো ও সূচিত্রা সেনের ভূমিকায় মেহজাবীনকে দেখা যাবে। নাটকে তাঁদের চরিত্রের নাম রাখা হয়েছে রাজ্জাক ও জেসমিন। সূচিত্রা সেনের মতো দেখতে জেসমিন। এছাড়া তাদের অনেক কিছুতে মিল রয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, আশির দশকের শেষের দিক। ভিসিআর, ভিউকার্ড, পোস্টার, গানের ক্যাসেট, সিনেমা-পত্রিকা আর পত্র মিতালীর সময়। মফঃস্বল শহরে এখন রাজ্জাক-শাবানা আর উত্তম-সূচিত্রার ক্রেজ। ডিগ্রি পড়ুয়া রাজ্জাক কোনো এক কাজে অন্য পাড়ায় এসেছে। এক বাড়ির ছাদে হঠাৎ দুটো মেয়েকে দেখে থমকে যায়। একজন সুচিত্রা, অন্যজন নিপা। রাজ্জাক প্রথম দেখাতেই সূচিত্রার প্রেমে পড়ে যায়। তারপর থেকে এ পাড়ায় ঘনঘন যাতায়াত রাজ্জাকের। কিন্তু এলাকার অন্যকিছু ছেলে ব্যপারাটাকে ভালো চোখে দেখে না। একদিন ধাওয়া করে ওদের। এরপর শুরু হয় অন্য কৌশল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here