এবি পার্টির কার্যক্রমকে নজরদারিতে আনার পরামর্শ

0
264

গ্রামীণ টাইমস: নবগঠিত এবি পার্টির কার্যক্রম কঠোর নজরদারিতে আনার আহ্বান জানিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি। সংগঠনটির মতে, দেশ যখন করোনাভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়ছে তখন জামায়াতে ইসলামীর নেতাদের একাংশ নতুন দলের আত্মপ্রকাশ করে মানুষকে প্রতারিত করছে।

রবিবার শহীদ জননী জাহানারা ইমামের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনলাইন আন্তর্জাতিক সম্মেলনে এ আহ্বান জানানো হয়।

সংগঠনের সভাপতি শাহরিয়ার কবিরের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় এবং দেশে ও বিদেশের ৪৫টি শাখার নেতারা এ সম্মেলনে অংশ নেন। সম্মেলনে আলোচনার মূল বিষয় ছিল ‘করোনাভাইরাস মহামারী মোকাবেলায় নির্মূল কমিটির চলমান কার্যক্রম এবং ভবিষ্যৎ কর্মসূচি’।

ঘাতক দালাল নির্মূল কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী করোনাভাইরাসবিরোধী যুদ্ধ চলাকালে জামায়াতে ইসলামীর একাংশের নতুন দলের আত্মপ্রকাশের ঘটনায় গভীর ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নেতারা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশে যখন মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের সব রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-পেশাজীবী-নাগরিক সংগঠন করোনাভাইরাস মহামারী সংক্রমণের বিরুদ্ধে লড়ছে তখন একাত্তরের গণহত্যাকারী মৌলবাদী সাম্প্রদায়িক জামায়াতে ইসলামী ও তাদের সমমনা কিছু সংগঠনের নেতৃত্বের একাংশ নতুন নামে আত্মপ্রকাশ করেছে।

–এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here