ছাগলনাইয়ার জমাদ্দারবাজার ও ডাকবাংলো রোডে এসি ল্যান্ডের অভিযান।

0
237

বিশেষপ্রতিনিধিঃ

আজ   ছাগলনাইয়া  উপজেলার জমাদ্দার বাজার এবং ডাক বাংলো রোড এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধ ব্যবস্থায় সামাজিক দুরত্ব এবং সরকারি নির্দেশনা বজায় রাখতে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নাহিদা আক্তার তানিয়ার নেতৃত্বে  অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে জারীকৃত নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা এবং সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ০৭ জন ব্যক্তিকে বিভিন্ন পরিমাণে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ছাগলনাইয়া বাজারে অবস্থিত ৭ টি মার্কেটের (এস. আলম মার্কেট, নিউ মার্কেট, মীর শপিং সেন্টার, ইসলাম প্লাজা, খাজা প্লাজা, ভূইয়া মার্কেট, আহসান উল্লাহ শপিং সেন্টার) দোকান মালিক সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ অঙ্গীকার করেন যে, সরকারি নির্দেশনা না আসা পর্যন্ত তারা আর দোকান খুলবেন না। যারা নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখবেন তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর পাশাপাশি গণজমায়েত করে আড্ডা না দেওয়ার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে জনসাধারণকে  তিনি সচেতন করেন। উল্লেখ্য দেশ করোনাভাইরাস   আক্রান্ত হওয়ার  পর থেকে ইউএনও ও এসিল্যান্ড দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here