ফেনীতে সবধরনের গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা।

0
105

গ্রামীণটাইমসঃফেনীতে সবধরণের দোকানপাট ও গণপরিবহণ বন্ধ ঘোষণা করেছেন জেলা প্রশাসন। রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা সভার পর এ সিদ্ধান্ত দেয়া হয়। তবে ওষুধ ও মুদি দোকান এবং কাঁছা বাজার খোলা থাকবে বলেও জানানো হয়।

এসময় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজমানের সভাপতিত্বে আলোচনা সভায় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী পিপিএম বিপিএম, সেনাবাহিনীর মেজর সুলতানুল আরেফিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ অংশ নেন। সভায় ফেনীবাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখতে গুরুত্বপূর্ণ আরো বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সোমবার থেকে ফেনীর সব উপজেলা ও পৌরসভায় ঔষুধের দোকান ব্যতীত সকল দোকান ও বাজার বন্ধ থাকবে। এছাড়া রিক্সা, অটোরিক্সা, মোটর সাইকেল, সিএনজিসহ সবধরণের যানচলাচল বন্ধ থাকবে। এছাড়া ঈদে বাড়ি ফেরা লোকজনকে ১৪ দিন বাধ্যতামুলক কোয়ারেন্টিনে থাকতে হবে। এবং মানুষের নিত্যপ্রয়োজনীয় এবং সবজি পাড়া-মহল্লায় ভ্যানে করে পৌছানো হবে বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা ব্যাপী ওষুধ দোকান, কাঁচামাল, মুদি দোকান ছাড়া  সকল দোকানপাট ও গণপরিবহন বন্ধ থাকবে। সোমবার থেকে পৌর এলাকার পাড়া-মহল্লায় ভ্যানে করে নিত্যপন্য বিক্রি করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here