নিজাম হাজারীর পক্ষ থেকে ১৮ হাজার নেতাকর্মী ঈদ উপহার পাচ্ছেন।

0
103

গ্রামীণটাইমসঃ

ফেনী-২ সংসদীয় এলাকায়(পৌরসভা ও সদর উপজেলা) আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগি সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, জনপ্রতিনিধি এমনকি স্বাস্থ্যকর্মীদের ঈদ উপহার দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সদর উপজেলা আওয়ামীলীগন সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সৌজন্যে  সোমবার সকালে শহরের মাষ্টারপাড়ার বাসভবনের সামনে উপহার সামগ্রী হস্তান্তর করেন এমপি নিজাম হাজারী। এসময় সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা সদরের দুটি সাংগঠনিক ইউনিট পৌরসভার ১৮ ও সদর উপজেলার ১শ ৮টি ওয়ার্ডের ১৮ হাজার নেতাকর্মী এই ঈদ উপহার পাচ্ছেন। এছাড়া ফেনী জেনারেল হাসপাতালে ১ হাজার ও ফেনী ডায়াবেটিক হাসপাতালে ১ হাজার প্যাকেট বিতরণ করা হয়। ৮ কেজি ওজনের উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে লাচ্চি সেমাই ১ কেজি, বাংলা সেমাই ১ কেজি, নুডুলস ১ প্যাকেট, সয়াবিন তৈল ১ লিটার, দুধ ৪শ গ্রাম, চিনিগুড়া চাউল ২ কেজি, চিনি ২ কেজি, নারিকেল ১ টা, চা পাতা ২শ গ্রাম, কিসমিস ১শ গ্রাম,!বাদাম ২শ গ্রাম রয়েছে।

এরআগে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে জেলায় ১ লাখ ২০ হাজার কর্মহীন মানুষদের জন্য খাদ্য সামগ্রী, ভাসমান মানুষদের প্রতিদিন রান্না করা খাবার বিতরণ করছেন নিজাম হাজারী।

সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, দলীয় নেতাকর্মীদের পাশাপাশি জনপ্রশাসনের কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, গ্রাম পুলিশ ও বীর মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী প্রদান করা হবে।

পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির পক্ষ খেকে ঈদ উপহার পেয়ে দলীয় নেতাকর্মীরা দারুণ খুশি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here