সাত হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন দাগনভূঁঞা পৌর মেয়র ওমর ফারুক ।

0
50

গ্রামীণটাইমসঃ বিশ্বব্যাপী চলমান ক্যাভিড ১৯ তথা করোনাভাইরাস আতংকে গৃহবন্দী হয়ে কর্মহীন লোকজন যাতে অভুক্ত না থাকে সে লক্ষ্যে ফেনীর দাগনভূঁঞা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খান তাঁর ব্যক্তিগত তহবিল হতে তিন ধাপে সাত হাজার সাতশ অসহায় লোকজনের মাঝে খাদ্য-ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে দাগনভূঁঞা বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পৌরসভার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে কর্মরত তিন হাজার পাঁচশ শিক্ষক কর্মচারীকে ঈদ উপহার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা যুবলীগের সভাপতি দাগনভূঁঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন।
পৌরসভার মেয়র ওমর ফারুক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন। এসময় শিক্ষক সমিতির নের্তৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগীসহ স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান  জানান   তার ব্যক্তিগত তহবিল হতে তিন ধাপে সাত হাজার সাতশ অসহায় লোকজনের মাঝে প্রথম দফায় খাদ্য, দ্বিতীয় দফায় ইফতার ও তৃতীয় দফায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মহামারী চলাকালে পৌরসভার কোনো নাগরিক যেন অভূক্ত না থাকে সে লক্ষে সহায়তা কর্মকান্ড অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here