ফেনীতে করোনা আক্রান্ত বেড়ে ৮১

0
131

বিশেষ প্রতিনিধিঃ ফেনীতে নতুন করে আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৭ মে) সকালে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮১ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে চারজনের করোনা পজিটিভ আসে। আক্রান্ত চারজনের মধ্যে দুইজন শহরের ডাক্তারপাড়ায় বসবাস করেন। একজন উকিলপাড়া ও একজন সোনাগাজীর বাসিন্দা। আক্রান্তদের সবাই পুরুষ। তাদের বয়স ২৫-৪৫ বছরের মধ্যে। এদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ বলেন, মঙ্গলবার পর্যন্ত ১ হাজার ২৭১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে মঙ্গলবার ১ হাজার ১০৬ জনের প্রতিবেদন আসে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮১ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভূঞার ১৪ জন, সোনাগাজীতে ১০ জন, পরশুরামে সাতজন, ফুলগাজীতে পাঁচজন। বাকি চারজন চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা। এ পর্যন্ত ৩৬ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন দুইজন।

এম/আর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here