যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল আইসোলেশনে, গানম্যান করোনায় আক্রান্ত

0
89

গ্রামীণ টাইমস: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি’র গানম্যান রেজাউল করিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১ জুন) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। ফলে সংক্রমণ এড়াতে প্রতিমন্ত্রী ও তার দপ্তরের কর্মকর্তারা আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেছেন, ‘মন্ত্রীর গানম্যান পুলিশের বিশেষ শাখার এএসআই রেজাউল করিম করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার অবস্থা ভালো। ডাক্তারের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন। আজই তার রেজাল্ট পজিটিভ এসেছে।’

আরিফ বিল্লাহ জানান, দেশে কভিড-১৯ সংক্রমণের শুরু থেকেই প্রতিমন্ত্রী নিজ নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণসহ পরিস্থিতি মোকাবিলায় নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। তিনি মন্ত্রণালয়ের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ জরুরি সভা ও কর্মসূচিতে অংশ নিচ্ছেন। প্রতিমন্ত্রীর সঙ্গে সরকারি দায়িত্ব পালন করে আসছিলেন পুলিশের বিশেষ শাখার এএসআই রেজাউল করীম। তিনি আজ করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

তিনি আরো জানান, তার অবস্থা ভালো। চিকিৎসকদের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন। প্রতিমন্ত্রী নিজেই তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে জানান আরিফ। প্রতিমন্ত্রীসহ আমরা সবাই (দপ্তরের কর্মকর্তারা) আইসোলেশনে আছি।

মার্চের শুরু থেকেই গানম্যান প্রতিমন্ত্রীর সঙ্গে থেকে ত্রাণ কার্যক্রমসহ সার্বিক কাজ করে আসছেন বলে জানান আরিফ। আর এ কারণে সাবধানতা অবলম্বনের জন্য তারা আইসোলেশনে আছেন।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here