আরো এক মৌসুম বার্সাতেই থাকছেন মেসি

0
60

গ্রামীণ টাইমস: লিওনেল মেসির বার্সেলোনার সঙ্গে সর্বশেষ চুক্তির একটি ধারা আছে, যেখানে চাইলে যে কোনো মৌসুমের শেষেই ফ্রি এজেন্ট হিসেবে দল ছাড়তে পারবেন আর্জেন্টাইন তারকা। চলতি বছর সে ধারাটি কাজে লাগাননি তিনি, ফলে অন্তত আরো এক মৌসুমের জন্য কাতালুনিয়ায় থাকা নিশ্চিত মেসির।

মাস তিনেক আগে ইন্টার মিলান সভাপতি ম্যাসিমো মোরাত্তির ‘মেসিকে দলে ভেড়ানো অসম্ভব নয়’—এমন বক্তব্যের পরই দলবদলের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে মেসির। বোর্ডের সঙ্গে প্রকাশ্য যুদ্ধে নামা আগুনে ঘি ঢেলেছিল। তবে শেষ কিছুদিনে বেশ কিছু সাক্ষাত্কারের সবকটিই মেসি এমন কিছুর সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন।

১ জুন ছিল চলতি বছর দল ছাড়তে চাইলে ক্লাবকে জানানোর শেষ দিন। তবে এ পর্যন্ত বার্সা কর্তৃপক্ষকে কিছুই জানাননি মেসি। ফলে চলতি বছরই তার ক্লাব না ছাড়ার ব্যাপারটা আরেকটু পরিষ্কারই হয়ে গেছে।

এদিকে করোনাসৃষ্ট স্থবিরতা কাটলেই নতুন চুক্তি সই করবেন মেসি, গুঞ্জন স্প্যানিশ সংবাদ মাধ্যমে। সভাপতি হোসে মারিয়া বার্তোমিউ তেমন কিছুর ইঙ্গিত দিয়েই কিছুদিন আগে বলেছিলেন, ‘সব পক্ষের মতামত নিয়ে, যদি মেসি শক্তিশালী ও উচ্চাকাঙ্ক্ষা অনুভব করেন, তাহলে তিনি শিগিগরই অনির্দিষ্টকালের জন্য চুক্তি স্বাক্ষর করবেন।’

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here