ঘুষের টাকা জীবাণুমুক্ত করে নেয়া ওসি স্ট্যান্ডরিলিজ

0
37

গ্রামীণ টাইমস: ঘুষের টাকা নেওয়ার আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করে নেওয়া লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলমকে অবশেষে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে। তাকে ঢাকায় টুরিস্ট পুলিশের হেড অফিসে যোগদান করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা ওসির ঘুষ নেওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়লে নানা আলোচনা ও সমালোচনা সূত্রপাত হয়।

ভিডিওতে মামলার কারসাজি করতে ওসি মাহফুজ আলমকে ১০ হাজার টাকা ঘুষ নেওয়ার আগে করোনার ভয়ে দুই হাত জীবাণুমুক্ত করতে দেখা যায়। এরপর হাতে টাকা নিয়ে পকেটে ঢোকান তিনি। তিনি এই ঘুষ নিয়েছেন একটি মামলার আসামিপক্ষের লোকজনের কাছ থেকে। মামলার আসামিকে তিনি গ্রেপ্তার করেননি, উল্টো আসামির পক্ষে টাকা নিয়ে ওই মামলার বাদীকেই হয়রানির ‘নীলনকশা’ তৈরির সঙ্গে ওসি নিজেকে জড়িয়েছেন।

ঘটনাটি নিয়ে গত বুধবার (১২ আগস্ট) দৈনিক পত্রিকায় ‘হাত স্যানিটাইজ করে ঘুষ নিলেন ওসি!’- এই শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও একাধিক গণমাধ্যমেও বিষয়টি উঠে আসে। এরপর

লালমনিরহাটের একজন অতিরিক্ত পুলিশ সুপারকে বিষয়টি খতিয়ে দেখে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন পুলিশ সুপার। সর্বশেষ ওসি মাহফুজ আলমকে স্ট্যান্ডরিলিজ করা হয়।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here