বিপুল জনপ্রিয়তার প্রমাণ দিলেন ওবায়দুল কাদেরের ভাই

0
63

গ্রামীণ টাইমস: নোয়াখালীর বসুরহাটে বিপুল জনপ্রিয়তার প্রমাণ দিলেন দ্বিতীয় মেয়াদের পৌর নির্বাচনে সবচেয়ে আলোচিত প্রার্থী আবদুল কাদের মির্জা। ইভিএমের প্রথম ফলটাও এলো তার। প্রায় ৯ হাজার ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই হলেও দলীয় স্থানীয় রাজনৈতিক নেতাদের সমালোচনা করে নির্বাচনের পুরোটা সময় মাঠ গরম রেখেছিলেন তিনি।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম দেওয়া ঘোষণা অনুযায়ী, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার৭৭৮ ভোট। জামায়াত সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী মোশাররফ হোসাইন  ১ হাজার ৪৫১ ভোট পেয়েছেন।

এর আগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় ইভিএম পদ্ধতিতে প্রথমবারের মতো ভোট গ্রহণ সম্পন্ন হয়।

এর আগে আওয়ামী লীগ প্রার্থী আবদুল কাদের মির্জার দাবির মুখে সরকারের হাই কমান্ড থেকে সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা দেওয়া হয়। নির্বাচন চলাকালে ভোট দেওয়ার পর আওয়ামী লীগের প্রার্থীসহ বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেনও স্বীকার করে নেন বসুর হাট পৌরসভায় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। দুপুরে এই দুই প্রার্থী ভোটের ফল যাই হোক না কেন মেনে নেওয়ার কথা বলেন।

এ নির্বাচনে জয় পাওয়ার সঙ্গে সঙ্গে দলের নেতা-কর্মীরা স্লোগান দিয়ে তাকে বরণ করে নেয়। জবাবে আবদুল কাদের মির্জা তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। এসময় কিছু কর্মীর নাম উল্লেখ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here