রাইমা সেন ধরা দিলেন বেশ উষ্ণ হয়েই!

0
33

গ্রামীণ টাইমস: ক্যামেরার সামনে সাহসী হতে কখনোই দ্বিধা বোধ করেননি লাস্যময়ী অভিনেত্রী রাইমা সেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করলেন কিছু ছবি। ধরা দিয়েছেন বেশ উষ্ণ হয়েই!

কালচে ডিপ নেক স্যুটে তার বক্ষ বিভাজিকা স্পষ্ট। গাঢ় লিপস্টিকে যেন সম্মোহনী ঠোঁট যুগল। শরীর নিয়ে কোনওদিনই ছুৎমার্গ নেই অভিনেত্রীর।এবারের ছবিতেও সেই আত্মবিশ্বাস স্পষ্ট।

শুক্রবার হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাইমার ‘হ্যালো’ সিরিজের তৃতীয় মওসুমের এপিসোড। রাইমা ছাড়াও সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, জয় সেনগুপ্ত। নতুন এপিসোডে আবার দেখা যাবে সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভুতোরিয়াকে।

২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা। সিরিজে নন্দিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। তার স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয় সেনগুপ্ত।

নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে। দ্বিতীয় মওসুম থেকে এটি পরিচালনা করেন সৌমিক চট্টোপাধ্যায়। সিরিজ মুক্তির আগেই নিজের বোল্ড অবতারে অনুরাগীদের মুগ্ধ করেছেন রাইমা। কিছুদিন আগে মা মুনমুন সেন ও বোন রিয়া সেনের সঙ্গে ছোটবেলার ছবিও পোস্ট করেছিলেন।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here