পার্শ্ববর্তী উপজেলা থেকে ধর্ষণে জন্ম নেয়া শিশুটি উদ্ধার

0
34

গ্রামীণ টাইমস: ঝালকাঠির রাজাপুর উপজেলায় অপহরণের ২৫ দিন পর দুই মাসের শিশু মো. নাজমুলকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় পার্শ্ববর্তী নলছিটি উপজেলার মালুহার এলাকার থেকে উদ্ধার করা হয় ওই শিশুটিকে। শিশুটি উদ্ধারের সময় ফাতিমা বেগম (৩৫) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়। ফাতিমা বেগম মামলার দুই নম্বর আসামি।

মামলা সূত্রে জানা গেছে, রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের ৩৬ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে একই এলাকার মৃত আব্দুল জব্বার মুন্সির ছেলে মো. নাছির উদ্দীন মুন্সি (৪৫)। ধর্ষণের পরে ঐ নারী গর্ভবতী হলে নাছির ভয়ভীতি দেখিয়ে ঐ নারীর মুখ বন্ধ রাখে। পরে একটি পুত্র সন্তানের জন্ম হয়। তখনও নাছির ঐ নারীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের আলামত নষ্ট করতে গত ৩০ ডিসেম্বর কৌশলে শিশুটিকে অপহরণ করেন। অপহরণের ঘটনায় শিশুটির মা থানায় মামলা করতে চাইলে পুলিশ আদালতে যাওয়ার পরামর্শ দেয়। পরে আদালতের মাধ্যমে গত ১৩ জানুয়ারি চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

রাজাপুর থানা পরিদর্শক (ওসি তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, সোমবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে। শিশুটিকে আদালতের মাধ্যমে তার পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here