হুমায়ুন কবীরকে নির্বাচন কমিশনের নতুন সচিব হিসেবে নিয়োগ

0
32

গ্রামীণ টাইমস: রাজশাহীর বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকারকে পদোন্নতি দিয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব নিয়োগ দিয়েছে সরকার। আজ মঙ্গলবার এই আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আর অবসরে যাওয়ার সুবিধার্থে ইসির জ্যেষ্ঠ সচিব মো. আলমগীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। আগামী ২ ফেব্রুয়ারি অবসরে যাবেন তিনি।

রাজশাহীর বিভাগীয় কমিশনারকে ইসি সচিবের দায়িত্ব দেওয়ার পর জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. হুমায়ুন কবীরকে রাজশাহীর বিভাগীয় কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া আলাদা আদেশে বস্ত্র অধিদপ্তরের মহাপরিচালক দিলীপ কুমার সাহাকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. বিল্লা হোসেনকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব এবং জননিরাপত্তা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব হাবিব মো. হালিমুজ্জামানকে জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ ও সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত পৃথক তিনটি প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে এসব আদেশ অবিলম্ব কার্যকর হবে।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here