দুই গৃহবধূর মরদেহ উদ্ধার ফেনীর সোনাগাজী থেকে

0
27

গ্রামীণ টাইমস: ফেনীর সোনাগাজীতে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) পৃথক ঘটনায় নূর নাহার (৩০) ও মনোয়ারা বেগম (৪৫) নামের ওই গৃহবধূর মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম দুই গৃহবধূর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই দুই নারীর মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর অত্যাচার সইতে না পেরে বিষপানে তারা আত্মহত্যা করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের ৭ নম্বর সুইচ  গেট এলাকার চান মিয়া ফরায়েজী বাড়ির মোবারক হোসেনের স্ত্রী মনোয়ারা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে দুপুরে তাদের বাড়ির পুকুর পাড়ে একটি আমগাছের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি দুই কন্যা সন্তানের জননী। পরিবারের দাবি, তিনি গত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

অপরদিকে, সোনাগাজী বাজারের মাছ বাজারের গলিতে হাজি নাছির ম্যানশনে নূর নাহার বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, স্বামী সমির উদ্দিনের নির্যাতন সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি চার সন্তানের জননী।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here