আসুন আমাদের দোয়া করে যান- নিক্সন চৌধুরী

0
28

গ্রামীণ টাইমস: ফরিদপুর এক সংবর্ধনা অনুষ্ঠানে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এই মঞ্চে আওয়ামী লীগের সকল নেতা আছেন। শুধু নেই কাজী জাফর উল্যাহ। আপনি আসুন আমাদের দোয়া করে যান। আর কোনও গিবত নয়। আসেন আমরা এক হয়ে কাজ করি।

রোববার (৩১ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের ভাঙ্গায় এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী এসব বলেন। ভাঙ্গা পৌরসভার উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিক্সন চৌধুরী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা জানাতে এ আয়োজন করা হয়।

নিক্সন চৌধুরী বলেন, আমরা একই দলের কর্মী। আমরা একে অপরের প্রতিপক্ষ নই। নিজেদের মধ্যে ঝামেলা বা করে প্রতি পক্ষকে শক্তিশালী হতে দিতে পারি না। আসুন এলাকার উন্নয়নে সকলে মিলে আত্মনিয়োগ করি। দীর্ঘ ৪০ বছর ভাঙ্গায় তেমন উন্নয়ন হয়নি।

কাজী জাফর উল্যাহর উদ্দেশে করে সংসদ নিক্সন চৌধুরী বলেন, আপনি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আপনি হলেন আওয়ামী লীগের বড় নেতা। আমাদের দোয়া করে যান। যত দিন বেঁচে থাকবো আপনাকে সম্মান করে যাবো। আমি আপনার ছেলের মতো। আসুন এক সাথে মঞ্চে বসি। ভাঙ্গা পাইলট স্কুলমাঠে বড় অনুষ্ঠানের আয়োজন করি। বড় মঞ্চ বানাই। সভার আয়োজন করে নেত্রীকে বলি, কাজী জাফর উল্যাহ করবেন রাজনীতি। আর নিক্সন চৌধুরী করবে উন্নয়ন।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভাঙ্গা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল ফয়েজ মোহাম্মদ রেজা। বক্তব্য দেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েতুল্লাহ সাকলাইন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here