না ফেরার দেশে চলে গেলেন নৃত্য পরিচালক সুমন রহমান

0
33

গ্রামীণ টাইমস: মৃত্যুর খবরে আবারো ভারী ঢাকাই শোবিজ অঙ্গন। ২০ জানুয়ারি ভোরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তরুণ চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। এবার না ফেরার দেশে চলে গেছেন নৃত্য পরিচালক শাহিদুর রহমান (সুমন রহমান)।

গত শনিবার (৩০ জানুয়ারি) রাত ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শোবিজে অঙ্গনে।

সুমন রহমানের ঘনিষ্ঠজন সিনেমাটোগ্রাফার খায়ের খন্দকার গণমাধ্যমকে জানান, শনিবার তার পেট খারাপ হয়। প্রচণ্ড ব্যথা শুরু হলে স্যালাইন খাইয়ে তা ঠিক করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাতে কাজ না হওয়ায় মধ্যরাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঈগল ডান্স কোম্পানিতে ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছিলেন সুমন। সবশেষ চয়নিকা চৌধুরীর পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

সড়ক দূর্ঘটনায় প্রয়াত চিত্রগ্রাহক অনিমেষ রাহাতকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন সুমন। নিজের ফেসবুকে সুমন লিখেছেন, ‘ওয়ান টেক গানটা আমরা ওপারেই বানাবো…।’ স্ট্যাটাস দেওয়ার ঠিক দশদিনের মাথায় মারা গেলেন সুমন।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here