রাজধানীর কাজলায় ভায়রার ছুরিকাঘাতে ভায়রা খুন

0
35

গ্রামীণ টাইমস: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় ছুরিকাঘাতে রাজিব (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী মরিয়ম আক্তার (২৪)। রাজিবকে তার ভায়রা পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে যাত্রাবাড়ীর কাজলার কাঠের মসজিদের পাশে রাজিবের ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে রাজিবকে মৃত ঘোষণা করে।

রাজিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আহত অবস্থায় তাদের দুজনকে হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। কিন্তু রাজিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাজিবের দুই গালে ও শরীরের কয়েক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া স্ত্রী মরিয়মের দুই হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

নিহত রাজিবের ফুফাতো ভাই জিহাদ জানায়, রাজিব সেনেটারি মিস্ত্রীর কাজ করতো। স্ত্রী মরিয়ম বাসাতেই থাকতো। রাতে রাজিবের ভায়রাসহ কয়েকজন বাসায় ঢুকে তাকে ছুরিকাঘাত করে। রাজিবের স্ত্রী ঠেকাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে। তবে কী নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল তা জানা যায়নি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘জানতে পেরেছি কাজলা এলাকায় খুনের ঘটনা ঘটেছে। বিস্তারিত ঘটনা জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।’

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here