পাকিস্তানে চার “টিকটকারকে” হত্যা

0
48

গ্রামীণ টাইমস: পাকিস্তানের করাচিতে এক নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে করাচির গার্ডেন এলাকায় আংক্লেসারিয়া হাসপাতালের কাছে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম ডন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সিটি সিনিয়র সুপারিন্ডেন্ট অব পুলিশ (এসএসপি) সরফরাজ নওয়াজ শেখ বলেছেন, নিহত চারজনই সোশ্যাল মিডিয়া বিশেষ করে টিকটকে বেশ সক্রিয় ছিলেন। নিহতরা হলেন মুসকান, আমির, রেহান ও সাজ্জাদ।

কর্মকর্তারা বলছেন, সোমবার রাতে মুসকান ফোন করে আমিরকে দেখা করতে বললে আমির একটি গাড়ি নিয়ে রেহান ও সাজ্জাদকে নিয়ে বান্ধবীর সঙ্গে দেখা করতে যান। তারা রাতে শহরে ঘুরে বেড়ান এবং সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন।

ভোর ৫ টার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে দুর্বৃত্তদের হামলার শিকার হন তারা। এসময় গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজন পুরুষকে গাড়ির বাইরে গুলি করা হয়। আহতাবস্থায় তাদের হাসপাতালে নেয়া হলেও তারা মারা যায়।

নওয়াজ শেখ জানান, গাড়ির কাছে নাইনএমএম পিস্তলের গুলির খোসা পাওয়া গেছে। এই হত্যাকাণ্ড ব্যক্তিগত বিরোধের জের ধরে হতে পারে বলে মনে করছেন তিনি।

হত্যার কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করতে ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান এ কর্মকর্তা।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here