নেহাকে গ্রেফতারের পর বেরিয়ে এলো আসল রহস্য

0
32

গ্রামীণ টাইমস: পার্টি আয়োজন ও অংশগ্রহণই ছিল রাজধানীতে মৃত বিশ্ববিদ্যালয় ছাত্রী ও তার বন্ধুদের পেশা। ঘটনার পাঁচদিন পর বান্ধবী নেহা গ্রেফতারের পর বেরিয়ে এসেছে এমন সব চাঞ্চল্যকর তথ্য। গতরাতে আজিমপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, অতিরিক্ত মদপানেই দুইজনের মৃত্যু হয়।

গত ৩০ জানুয়ারি রাজধানীর উত্তরায় একটি পার্টিতে চার বন্ধুর সাথে অতিরিক্ত মদ্যপানের পর মারা যান বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। পরে তার আরেক বন্ধু আরাফাতেরও মৃত্যু হয়। এ ঘটনায় মৃত ছাত্রীর বাবা তার বন্ধুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ৫ দিন পর মামলার অন্যতম আসামী নেহাকে বৃহস্পতিবার রাতে রাজধানীর আজিমপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

নেহার ফোন থেকে পাওয়া নানা ছবি ও তথ্য বিশ্লেষণ করে পুলিশের দাবি, পার্টি আয়োজন এবং তাতে অংশগ্রহণ করাই ছিল নেহা ও তার বন্ধুদের পেশা। ৩০ জানুয়ারি রাতে উত্তরায় যে পার্টি হয় তার আয়োজকও ছিল নেহা ও আরাফাত।

পুলিশ জানায়, মারা যাওয়া ছাত্রীর সাথে গ্রেপ্তার রায়হানের প্রেমের সর্ম্পক ছিল। ঘটনার রাতেই দুজনের শারীরিক সর্ম্পকও হয়। আর বিষাক্ত মদপানেই তার ও আরাফাতের মৃত্যু হয়েছে । এ ঘটনায় দায়ের করা ধর্ষণ ও হত্যা মামলার সব আসামি গ্রেফতার হয়েছে। সবগুলো ফরেনসিক রিপোর্ট পেলে পুলিশ মামলার চার্জশিট জমা দেবে বলেও জানানো হয়।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here