১৪ মাসের শিশুকে রেখে প্রেমিকের সাতে পালালো গৃহবধু

0
28

গ্রামীণ টাইমস: লক্ষ্মীপুরে রামগঞ্জে ১৪ মাসের শিশু সন্তানকে রেখে আয়েশা আক্তার প্রিয়া নামের এক গৃহবধূ প্রেমিকের হাত ধরে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ তিন লাখ টাকা নিয়ে প্রেমিক মারুফের সাথে পালিয়ে যায় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

প্রিয়া রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়ননের ব্রক্ষ্মপাড়া বেপারী বাড়ির মো. দেলোয়ার হোসেনের মেয়ে ও মারুফ একই গ্রামের সাইন্নার বাড়ির দুলাল হোসেনের ছেলে।

অন্যদিকে গৃহবধূ প্রিয়া তার ১৪ মাসের শিশু পুত্রসন্তান আমির হামজাকে বাড়িতে রেখে যাওয়ায় তার লালন-পালন নিয়ে প্রবাসীর পরিবারের লোকজন বিপাকে পড়েছেন।

এ ঘটনার প্রবাসীর ভাই থানায় জিডি করার ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ অদ্যবধি পর্যন্ত ওই গৃহবধূকে উদ্ধার করতে পারেনি।

জানা যায়, রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর গ্রামের বেপারী বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে আয়েশা আক্তার প্রিয়ার সাথে ২০১৭ইং সনে চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের আঃ হাই ডাক্তার বাড়ির মৃত শহীদ উল্যার ছেলে সৈয়দ আহম্মদের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। এর পর থেকে সুখে শান্তিতেই চলে পারিবারিক জীবন। এরই মধ্যে ২৮ জানুয়ারি আয়েশা আক্তার প্রিয়া ব্যাংক থেকে টাকা উত্তোলন করে স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়।

মারুফের বাড়ির লোকজন জানান, বিয়ের আগ থেকেই মারুফের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। আর সেই সম্পর্কের জের ধরে তারা দু’জন পালিয়েছে।

এ ব্যাপারে প্রবাসীর ভাই ফয়েজ আহম্মেদ জানান, প্রিয়া পালিয়ে যাওয়ার পর থেকে শিশুপুত্র আমির হামজার কান্না কোনো অবস্থাতেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছেনা।

প্রিয়ার বাবা দেলোয়ার হোসেন জানান, বখাটে মারুফের সাথে আমার মেয়ে পালিয়েছে। ঘটনার পর থেকে মেয়েকে খুঁজতে খুঁজতে আমি অসুস্থ হয়ে গিয়েছি।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here