ছোটপর্দার জনপ্রিয় তারকা জুটি নীল-তৃণা রাজকীয় বিয়ের অনুষ্ঠান

0
29

গ্রামীণ টাইমস: রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়লেন ছোটপর্দার জনপ্রিয় তারকা জুটি নীল-তৃণা। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সনাতন রীতি মেনেই একে অপরের গলায় মালা পড়ালেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

বিয়ের সময় নীল-তৃণার চোখে মুখে ছিল দারুণ উচ্ছ্বাস। তবে পিঁড়ি ধরে যখন ঘোরানো হচ্ছিল নববধূর মতোই লাজুক দেখালো তৃণা সাহাকে। শুভদৃষ্টির পর তৃণার পিঁড়ি ধরে যতটা সম্ভব উপরে তোলার চেষ্টা করলেন বন্ধুরা। তবে নীলের বন্ধুরাই বা কেন বাদ যাবেন! তারাও নীলকে ধরে উপরে তুললেন। এমনই বিয়ের নানান মজাদার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। আর তা ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে।

তৃণা সাহার সঙ্গে নীলের সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। তারা দুজনইে তখন এমবিএ’র প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তারা প্রথম ডেটে গিয়েছিলেন। নীল-তৃণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০১১তে তাদের বন্ধুত্বের সূত্রপাত হলেও একে উপর প্রতি বিশেষ অনুভূতির কথা তারা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন। তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭’র ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষপর্যন্ত তার ভালোবাসার কথা জানিয়ে দেন। চার বছর চুটিয়ে প্রেম করে এবার গাঁটছড়া বাঁধলেন তারা।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল চরিত্রে অভিনয় করছেন নীল এবং ‘খড়কুটো’র গুনগুন রূপে দেখা যায় তৃণাকে। তারা দু’জনই বেশ জনপ্রিয়।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here