সামাজিক মাধ্যমে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকে শোরগোল

0
34

গ্রামীণ টাইমস: সামাজিক যোগাযোগ মাধ্যম এখন বিশ্বজুড়ে বেশ জনপ্রিয়। মানুষ এখন নিজের মনের ভাব সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে সহজেই প্রকাশ করতে পারেন। সেই স্ট্যাটস যদি কোন জনপ্রিয় ব্যক্তির হয় তাহলে নেট দুনীয়ায় ছড়িয়ে পড়তে সময় খুব বেশি লাগে না। তাইতো ভারতের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের নতুন স্ট্যাটাস নিয়ে সামাজিক মাধ্যমে নতুন করে শোরগোল শুরু হয়েছে।

রোববার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন রোশন সিং। যেখানে তিনি বলেন, তাকে নিয়ে কারও কাছে যদি খারাপ কথা শোনেন, তাহলে বুঝবেন, সেই ব্যক্তির সঙ্গে এক সময় তার ভাল সম্পর্ক ছিল। কার সঙ্গে তার এক সময় খুব ভাল সম্পর্ক ছিল বলে ইঙ্গিত দেন রোশন সিং, এমন প্রশ্ন করছেন নেট জনতার একাংশ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশনের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের অবনতি হয়েছে। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে। সেই গুঞ্জনের বিষয়ে রোশন একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেন, শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে তিনি আর থাকছেন না। যদিও কী কারণে অভিনেত্রীর সঙ্গে এক ছাদের নীচে থাকছেন না, সে বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন রোশন সিং। শ্রাবন্তীও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here