যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় নিহত ১

0
30

গ্রামীণ টাইমস: রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পড়ে শেখ নুরুল হক (৩৫) নামে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মচারী নিহত হয়েছেন। বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি পিরোজপুর হুলারহাট উপজেলায়। তিনি যাত্রাবাড়ী স্টাফ কোয়ার্টারে থাকতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বাসের কনডাক্টর নূরনবী জানান, সকালে যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে ৮ নম্বর দুটি বাসের মাঝখান দিয়ে পার হওয়ার সময় চাপা পড়েন ওই ব্যক্তি। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

নিহতের সহকর্মী তাসলিমা আক্তার সীমা জানান, নুরুল হক বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে কাঠমিস্ত্রি হিসেবে চাকরি করেন। সকালে যাত্রাবাড়ীর বাসা থেকে তিনি মতিঝিলের অফিসে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ৮ নম্বর বাসের কনডাক্টর নুরনবীকে আটক করা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

-এমএসআইএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here