সেনাপ্রধান টিকা নিতেে এসে প্রধামন্ত্রীকে ধন্যবাদ জানালেন

0
29

গ্রামীণ টাইমস: দেশের সব মানুষসহ সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনার টিকা নেয়ার সুব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেনাপ্রধান।

কোনো ধরনের গুজবে কান না দিয়ে করোনাভাইরাসের টিকা নিতে সব সেনা সদস্যের প্রতি আহ্বান জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরে রোববার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) টিকা নিয়ে তিনি এ আহ্বান জানান।

রোববার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

এতে বলা হয়, দেশের সব মানুষসহ সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনার টিকা নেয়ার সুব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেনাপ্রধান।

গত ৭ ফেব্রুয়ারি সারা দেশে শুরু হয় করোনাভাইরাসের টিকাদান। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত সেনাবাহিনীর ২৬টি টিকাদান কেন্দ্রে ১৮ হাজার ২৬৯ জন কর্মরত এবং অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্য ও তাদের পরিবারের লোকজন টিকা নিয়েছেন।

গত ২৭ জানুয়ারি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তাকে টিকাদানের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন স্বাস্থ্যকর্মী, সেনা কর্মকর্তাসহ অনেকেই টিকা নেন।

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহের শেষ দিন গণটিকাদান শুরু হলে শীর্ষস্থানীয় সামরিক-বেসামরিক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ টিকা নিয়েছেন।

-এমএসআইএস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here