ইংলিশদের বিপক্ষে ভারতের বড় জয়

0
24

গ্রামীণ টাইমস: চেন্নাই টেস্টের তৃতীয় দিনেই সবাই বুঝে গিয়েছিল যে, এই ম্যাচ ভারত জিততে যাচ্ছে। তবে এত তাড়াতাড়ি জিতে যাবে তা হয়তো কেউ ভাবেনি।

সিরিজের দ্বিতীয় টেস্টে ভারত জিতেছে ৩১৭ রানের বিশাল ব্যবধানে। ৪৮২ রানের টার্গেট তাড়া করতে নেমে ইংলিশরা দ্বিতীয় ইনিংসে অল-আউট হয়েছে মাত্র ১৬৪ রানে।

বিশাল টার্গেটে খেলতে নেমে গতকাল ৩ উইকেটে ৫৩ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিল ইংল্যান্ড। আজ অভিষিক্ত অক্ষর প্যাটেল একাই ধসিয়ে দেন ইংলিশদের বাকি ব্যাটিং লাইনআপ। তরুণ এই বোলার নিয়েছেন ৬০ রানে ৫ উইকেট। এছাড়া প্রথম ইনিংসে ৫ উইকেট নেওয়া এবং দ্বিতীয় ইনিংসের সেঞ্চুরিয়ান রবিচন্দ্রন অশ্বিন নিয়েছেন ৫৩ রানে ৩ উইকেট। কুলদীপ নিয়েছেন ২টি।

ইংল্যান্ডের কোনো ব্যাটসম্যানই লড়াই করতে পারেননি। ৯২ বল খেলে ৩৩ রান করেছেন অধিনায়ক জো রুট। এছাড়া শেষদিকে ব্যাটিং ঝড় তুলে ১৮ বলে ৪৩ রান উপহার দেন মঈন আলী। যা ইংলিশদের ইনিংসে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। মঈনের ইনিংসে ছিল ৩টি চার এবং ৫টি ছক্কার মার। ইংলিশদের ৬ জন ব্যাটসম্যানই দুই অংক ছুঁতে পারেননি। তারকা অল-রাউন্ডার বেন স্টোকস ছিলেন ব্যর্থ। করেছেন ৫১ বলে ৮ রান। এই জয়ে সিরিজে এসেছে ১-১ সমতা।

-এমএসআইএস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here