জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটার নিয়ে আসছে নতুন ফিচার

0
31

গ্রামীণ টাইমস: সোশ্যাল মিডিয়ার দুনিয়ার মধ্যে অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটার। ফেসবুকের পরেই আন্তর্জাতিক ক্ষেত্রে যথেষ্ট জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মধ্যে একটি হল এই টুইটার। ইতিমধ্যে একাধিক মানুষজন ব্যবহার করে থাকেন এই মাধ্যম। এমনকি ব্যবহারকারীদের সুবিধার জন্য টুইটারের তরফে নিয়ে আসা হয়েছে একাধিক পদক্ষেপ।

এবারে জানা গিয়েছে নতুন পদক্ষেপ নিয়ে কাজ করতে চলেছে টুইটার। যার ফলে মনে করা হচ্ছে সুবিধা পাবেন সাধারণ মানুষজন। জানা গিয়েছে ইতিমধ্যে তাদের তরফে ভয়েস মেসেজ ফিচার নিয়ে পরীক্ষা চালানো হচ্ছে। এখনো পর্যন্ত ব্যবহারকারীদের কথা ভেবে নেয়া হয়েছে একের পর এক আপডেট। আর তা টুইটার ব্যবহারকারীদের কাছে যথেষ্ট সুবিধা দিয়েছে। তবে এবারে এই নতুন আপডেট আনার ফলে এবারে মনে করা হচ্ছে ব্যবহারকারীদের কাছে আরও বেশি করে জনপ্রিয়তা বাড়বে টুইটারের। জানা গিয়েছে ইতিমধ্যে ভারত সহ জাপান এবং ব্রাজিলে এই ফিচার নিয়ে পরীক্ষা করা হচ্ছে এবং অনুমান করা হচ্ছে দ্রুত আনা হবে এই ফিচার।

পাশপাশি জানা গিয়েছে ইতিমধ্যে এই ফিচারের ব্যবহার শুরু হয়ে গিয়েছে। এছাড়াও মনে করা হচ্ছে আগামীদিনেও তাদের তরফে বাজারে আনা হবে একাধিক ফিচার। আর তা যথেষ্ট সুবিধা দেবে ক্রেতাদের। খুব সহজেই ব্যবহার করা যাবে এই ফিচার। তার জন্য টুইটারে নিজেদের প্রোফাইল থেকে যাকে পাঠাতে চান তার প্রোফাইলে ক্লিক করতে হবে। তার পরে voice message icon এ ক্লিক করে পাঠাতে পারবেন এই ভয়েস মেসেজ। পাশপাশি মেসেজ পাঠানোর আগে এই মেসেজ শুনতেও পারবেন ব্যবহারকারীরা। ios ব্যবহারকারীদের জন্য রয়েছে press and hold অপশন। তার সাহায্যেই এই মেসেজ পাঠাতে পারবেন। অর্থাৎ এবারে ফেসবুক এবং whatsapp এর পরে ব্যবহারকারীদের সুবিধা দেওয়ার জন্য নতুন ফিচার আনতে চলেছে twitter। যদিও ইতিমধ্যেই তা ব্যবহার করা শুরু হয়েছে। তবে এই ফিচার আনা হলে ব্যবহারকারীদের কাছে আরও বেশি করে জনপ্রিয় হবে twitter ।

-এমএসআইএস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here