নাচতে নাচতে যাওয়া বিয়েবাড়ির শোভাযাত্রা দুর্ঘটনার কবলে

0
20

গ্রামীণ টাইমস: দুর্ঘটনার কবলে বিয়েবাড়ির শোভাযাত্রা। নিমেষেই বিয়েবাড়ির সমস্ত আনন্দ পর্যবসিত হলো নিরানন্দে । এক রক্তাক্ত ঘটনার সাক্ষী হতে হলো ঐ বিয়েতে আমন্ত্রিত অতিথিদের।

গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মুজফ্ফ‌রনগর এলাকায় । হেমা ও অঙ্কুর নামের দুই যুবক-যুবতীর বিয়ে হচ্ছিল সেখানে । বিবাহ আসরে যাওয়ার জন্য একটি গাড়িতে উঠেছিলেন হেমা । সঙ্গে ছিল আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, ব্যান্ডপার্টি । ঠিক একই সময় বরকে নিয়ে বরযাত্রীও শোভাযাত্রা করে বিয়ের মণ্ডপে যাচ্ছিল । কনে হেমা হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে পড়ে। গাড়ির মধ্যে থেকেই তুমুল নাচ শুরু করে দেয় সে।

বরযাত্রী আর কনেযাত্রীরা একসঙ্গে মিশে যায়। একই সঙ্গে নাচতে শুরু করে তারা । হঠাৎই একটা গাড়ি খুব দ্রুতগতিতে তাদের দিকে ছুটে আসে। কিছু বোঝার আগেই শোভাযাত্রার মধ্যে ঢুকে কয়েকজনকে ধাক্কা মেরে, আবার প্রবল গতিতে চলে যায় গাড়িটি । ঘটনাস্থলেই মারা যান পাত্র অঙ্কুরের এক আত্মীয় প্রমোদ, এ ছাড়াও আরও বহু মানুষ গুরুতর ভাবে জখম হয়। সঙ্গে সঙ্গে সকলকে মেরঠের হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

সে সময় বর-কনের শোভাযাত্রার ভিডিও করছিলেন অনেকেই। ফলে গোটা ঘটনাটি ধরা পড়ে যায় ভিডিওতে । সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

-এমএসআইএস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here