বাজারে আসছে “রেডমি নোট ১০” সিরিজ মোবাইল

0
16

গ্রামীণ টাইমস: ফোন আজকের দিনে সাধারণ মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে ওয়ার্ক ফ্রম হোম যারা করছেন তাদের কাছে ফোন যথেষ্ট গুরুত্বপূর্ণ। আর সেই কারণেই ইতি মধ্যে একাধিক কোম্পানির তরফে ভারতের বাজারে আনা হয়েছে বেশ কিছু ফোন তবে এই মুহুর্তে অল্প দামের মধ্যে উন্নত সুবিধা যুক্ত ফোন কিনতে আগ্রহী সবাই। আর সেই কারণে জানা গিয়েছে দ্রুত ভারতের বাজারে আসতে চলেছে redmi note 10 series।

জানা গিয়েছে এই ফোন লঞ্চ হবে আগামী ৪ মার্চ। যদিও ভারতের বাজারে যথেষ্ট জনপ্রিয় redmi. ইতিমধ্যে তাদের তরফে ভারতের বাজারে আনা হয়েছে একাধিক নতুন সিরিজের ফোন। আর মূলত বাজেটের দিকে খেয়াল রেখেই আনা হয়েছে এই ফোন।

আর এবারে জানা গিয়েছে আগামী মাসে লঞ্চ হতে চলেছে এই নতুন সিরিজ। যদিও শাওমির তরফে এই ফোন সম্পর্কে সামান্য কিছু তথ্য জানা গিয়েছে। তবে বেশ কিছু তথ্য ফাঁস হয়ে গিয়েছে। যা গুজব বলে ধরা হয়েছে। যদিও ভারতের বাজারে খুব অল্প সময়ের মধ্যেই যথেষ্ট পরিমাণ ক্রেতা তৈরি করে নিতে সক্ষম হয়েছে redmi। আর সেই কারণে ক্রেতাদের কাছে এই ফোন যথেষ্ট আকর্ষণের হিসেবে ধরা হয়েছে।

যদিও আগের বছরেই ভারতের বাজারে redmi 9 সিরিজ লঞ্চ করা হয়েছিল। আর সেই সময়েই মনে করা হয়েছিল দ্রুত ভারতের বাজারে আগামী সিরিজ লঞ্চ করতে চলেছে redmi. সেই মত নতুন বছরেই নতুন সিরিজ বাজারে আনতে চলেছে redmi. জানা গিয়েছে এই ফোনে থাকবে qualcomm snapdragon soc এর সুবিধা। এছাড়া জানা গিয়েছে এই ফোনে থাকবে ৮ জিবি র‍্যামের সুবিধাও।

তবে যতক্ষণ পর্যন্ত এই ফোন বাজারে আনা না হচ্ছে সাম্নেয়াসা তথ্যর সত্যতা নিয়ে প্রশ্ন থাকছে। জানা গিয়েছে এই ফোনে থাকবে দ্রুত চার্জের সুবিধা। এছাড়াও জানা গিয়েছে এই ফোনে থাকবে গরিলা গ্লাসের সুবিধাও। এছাড়া জানা গিয়েছে এই ফোনে থাকবে উন্নত ক্যামেরার সুবিধা। তবে এই ফোনের দাম কত রাখা হবে তা এখনো জানা যায়নি। তবে মনে করা হচ্ছে সাধারণের নাগালের মধ্যেই রাখা হবে এই ফোনের দাম। যাতে সব ধরনের ক্রেতারাই কিনতে পারেন এই ফোন।

-এমএসআইএস 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here